আজ মঙ্গলবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৬, ২০২০, ১:৪৮ অপরাহ্ণ




জাবি ছাত্রদলের সভাপতি বহিষ্কার

বাহাদুর ডেস্ক :

সংগঠনের শৃংখলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রদলের সভাপতি সোহেল রানাসহ চারজনকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলাপরিপন্থী কাজে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি সোহেল রানা, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাদিয়া পাঠান পাপন, ঢাকা কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এইচএম রাশেদ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুমিনুল ইসলাম জিসানকে বহিষ্কার করা হয়েছে।

নেতাদের বহিষ্কারের বিষয়ে ফজলুর রহমান খোকন বলেন, সংগঠনবিরোধী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে বহিষ্কার করা হয়েছে। এর মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতিকেও বহিষ্কার করা হয়েছে। শিগগিরিই বিশ্ববিদ্যালয় ছাত্রদলে ভারপ্রাপ্ত সভাপতি করা হবে।

এ বিষয়ে বহিষ্কৃত জাবি ছাত্রদল সভাপতি সোহেল রানা বলেন, বহিষ্কারের বিষয়টি শুনেছি। ছাত্রদলের কাউন্সিলের সময় কিছু অনিয়ম ও কমিটিতে বৈষম্যের প্রতিবাদ করেছিলাম। এছাড়া আমি বার বার ছাত্রলীগের হামলার শিকার হয়েছি, তিনবার জেলে গিয়েছি, অনেক মামলা রয়েছে আমার নামে, তবু আমাকে কমিটিতে না রাখায় প্রতিবাদ জানিয়েছি। এসব কারণেই হয়ত আমাকে বহিষ্কার করা হয়েছে।

সোহেলকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন জাবি ছাত্রদল সাধারণ সম্পাদক আবদুর রহিম সৈকতও।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১